আঁতেল বাতেল রূঢ়ভাষী
আবগারী রামভক্ত হারামী
নিমকহারাম মিথ্যাচারী নিশিরাজ
পেট তলপেট পেনিসর্বস্ব
ডজনখুনী রেপিস্ট ত্রাসী
মাসিক বেশ্যালয়গামী রংবাজ
স্বার্থপর কঞ্জুস গিরগিটি
ভীতু কাপুরুষ শৌখিন বারবাবু
নিজস্ব গাড়ী বাড়ী রক্ষিতা শহুরে
বিবাহিত বৌমারা জেলফেরতা
পঞ্চাশোর্ধ কবি রাজনীতিক অশিক্ষিত
অসাধারন পাত্রের জন্য সুযোগ্য পাত্রী চাই ।