বসে আছি চুপচাপ হতে নিয়ে মুঠোফোন
চুপি চুপি কবিতায় হবে নাতো বিচরণ
নির্ঘুম জাগা রাত জেগে আছে নয়নে
জ্বলা ধরা চোখে বৃথা সুখ খুঁজি শয়নে
কোথা হতে এলো ধুলো এক মুঠো হাওয়াতে
ক্ষণপরে উবে গেলো বৃষ্টির বায়েতে
মেঘে ভরা আকাশে তারাগুলো গেলো কই
বিজলী চমকে স্বর্গে পাতে মই।