Bish amar betha amar
Tuchchho karone mora gelo Felani
Katatare badur jola sosta kapore mura tar deh
Dul khay helay
Chotto belay dulechhi dulnay
Dule dule amar sontaner jonno
Ekdin chorechhe kukur chhana
Lathi dia felechhi dure
Nake khot diye boli a dhush kebolee amar