মন নেই কথায়, মন নেই কাজে
তুমি ও কি সুখ খোঁজ
শরীরের ভাঁজে?
স্তনবৃন্ত নাভিমূলে,জঙ্ঘার দুই কুলে
যদি খোঁজ সুখ
তোমার জন্য করুনায় ফাটে এই বুক


সুবাস নিয়ে হৃদয় থেকে
তার ছোঁয়া শরীরে মেখে
তারপর সুখ খোঁজ শরীরের খাঁচায়
এছাড়া সুখ নেই শুধু শরীর ছেনে বাঁচায়।