আমার দুয়ার খোলা
তুমি এসো আমার ঘরে
এখন যদি না আস
আমি ডাকব না আর পরে।


তুমি আমার আকাশ
আমি তোমার বৃষ্টি
তুমি আমার প্রেম
আর আমি অনাসৃষ্টি।


তুমি আমার পাখি
আমি তোমার পালক
তুমি আমার বাঁশি
আমি তোমার নাকের নোলক।


তুমি আমার চাদর
আমি তোমার আদর
তুমিই আমার শ্বাস
আর আমিই সর্বনাশ।