নারী বলে পুরুষ
পুরুষ বলে নারী
তোমায় ছাড়া আমি
কি একা থাকতে পারি?


পুরুষ মরছে নারীতে
তার এলোচুল আর শাড়িতে
পুরুষে মরছে নারী
তার স্টাইল রকমারি।


যায় না যে আর থাকা
জীবনটা লাগে ফাঁকা
গাঁটছড়া বেঁধে
তাই হালুয়া খাচ্ছি সেধে।


দিনের রকমফের
ঝগড়াঝাঁটির জের
এত্ত ভালোবেসে
তবু বিচ্ছেদেরই কেসে।


কে যে বড়, পুরুষ না নারী
কষে চলছে হিসেব তারি
যাচ্ছে দেখা অবশেষে
দিনের শেষটা সর্বনাশে।