Shyamol bodone tobo
Dhumayoman bari bindu sohosro.


Dhulay lutay chouchir bokkhopot momo ;
Topto hridoypot...
Trishna kator.


Bari jache mon --
Jhod-Ghurnibaat
Daki tomay aaji--
Koro borshon sikto.


---Ami Trishnarto .