ঝরো ঝরো কি বৃষ্টি
দেখো চেয়ে.
বাদলের ধারা কি মিষ্টি,
তোমরা কি জানো-
আকাশ হতে বৃষ্টি
ক্যামনে আসে নেমে?
মোর মন কোরে তোলে চঞ্চল-
মোর মনের মাঝে হৃদয়
করে তোলে রিমঝিম
তোমরা সাবাই দেখো চেয়ে-
বাদলের ধারা কি মিষ্টি
কি মিষ্টি!!