ওগো মোর চলার সাথী
ওগো বন্ধু মোর, জীবনের প্রেরণা-
তোমায় ছাড়া আমি কিছু জানিনা।
তুমি আমার আশা
তুমি আমার ভালোবাসা.
তুমি আমার ভরসা
তাইতো তোমায় খুঁজি সহসা,
জানি বন্ধু তোমার দেখা পাবো না!
তবু তোমায় আমি ভুলবো না,
আশা রাখি তোমার পরে
এক দিন না একদিন বন্ধু আসবে ফিরে-
এই আমার আশা, ছোটো ভালবাসা।।