গেঁদুরাম সর্দার,
  ছিলো শখ জর্দার;
  তাক বুঝে ডিবেখানা
  ঝেড়েছিলো বড়দার!
  সাথে কিছু আধুলি,
  রুপোমোড়া মাদুলি,
  ক্যামেরা ও ঘড়ি লুটে,
  ধরে ট্রেন খড়দার!
  টেলিফোনে ধমকায়,
  “আছে গ্যাং রিষড়ায়,
  পুলিশের কাছে যেন,
  যাবিনে,খবর্দার!!”
  বড়মামা টিকটিকি,
  ধরে ফেলে তার টিকি,
  বামাল-সমেত তাকে
  করে আনে গ্রেফতার!