Choc-choc-choco-man sat on a wall ,
সেটা ছিলো নোনা-ধরা পুরোনো দেওয়াল।
হায়-হায়, choco man had a great fall !
শোনেনি সে কারও কথা, হাতে-নাতে ফল !
ডেকে আনি ডাক্তার,
খুবই নাম-ডাক তার!
রেগে বলে টেঁশাবাবু,
“est-ce-que tu es folle?!”