পুনরায় দেখিয়া কি বিচিত্র স্বপন ,
ভীতি ও রোমাঞ্চে হইলো নিশীথযাপন !
পরশ্ব রাত্রির কথা অদ্যাপি সজীব !
আল্লাহতালাহ দেখাইলেন খোয়াব অজীব !!
ভাবিয়া তা অদ্যাবধি শিহরিত মন !
করিয়াছিলাম স্বপ্নে , ভ্যাম্পায়ার-হনন !!


তাহারা ছিলো অনেক, আমি একাকিনী ।
তবু একাই হইলাম দূর্গা , ডাকিনী , যোগিনী।
নানা রূপে , নানা ছলে করিলো অ্যাটাক ।
পায় নাই তবু মোর রক্ত এক ছটাক !
রৌপ্যছুরিকার দ্বারা হানিলাম আঘাত ,
সকল ব্যাটাচ্ছেলে হইলো কুপোকাত ।


জয় তো পাইলাম , তবু ভ্যাম্পায়ার-কন্টক ,
ছাড়িলোনা পিছু মোর ; নতুন নাটক !!
করিলে অন্তিমে প্রভু ,একী দৃশ্য-আনয়ণ ?!!
বাটী হইতে শত্রুভয়ে করি পলায়ন ?!!
প্যাকিং-এর দৃশ্য সব অদ্যাপি স্মরণে !
কহো বন্ধু , হেন স্বপ্ন আসে কী কারণে ??!!..