তোর , কয়ামত , সঙ্গে যাবো
দুই চোখে তোর চোখ মিলাবো
নীল রঙ্গে তোর , দিল ডোবাবো
যেই সে নীলে পাগল হলো রাধা ।


শিরাজি তোর মোহনবাঁশি
রাজরাণীকে করলো দাসী
তিন দুনিয়ার প্রেমের রাশি
ঐ সুরেতেই পড়লো বাঁদী বাঁধা ।


আওয়ারা , তোর মোহব্বতে
ছুটলো এ মন এ কোন পথে ?
আছিস কোথায় এ কাইনাতে
লুকিয়ে আমার প্রাণের শাহজাদা ?