ললিতে, তোর অফিস কখন ছুটি ?!
  টেক্সটে এতো যায়না যে ভাই লেখা ।
  পেলেই সুযোগ, ‘মিস’ মেরে দিস বেবি ।
  ফেসবুকে আজ পেয়েছি শ্যামের দেখা !!


  কি-বোর্ড আমার ভিজলো চোখের জলে ।
  ভাগ্যি তখন কেউ ছিলোনা ঘরে !
  সেই থেকে বেব , মুখ ফুলেছে কেঁদে ,
  দেখতে পেলাম , বছর খানেক পরে ।


  ব্লক করেছে, তাও দেখেছি তাকে !...
  ‘কমন’ সখা সুদাম ভাইয়ের ট্যাগে ।
  এনগেজমেন্ট অ্যালবামে, সেই হিরো ।
  করছে বিয়ে, বুঝছি যা, এই মাঘে ।


  পাত্রীকে তার দেখতে খুবই ভালো ,
  মন না মানুক মানতে এটা হবে ।
  হয় তো মনে , প্রথম থেকেই ছিলো !
  তখন আমায় করছিলো চিট্‌ তবে ?!


  ললিতে, তোর অফিস কখন ছুটি ?!
  টেক্সটে এতো যায়না যে বেব, লেখা ।
  এমনি আছি , Alzolam -এর ঘোরে ,
  ফোনের হরফ, কষ্ট করে দেখা !