ওরে শুঁটকো-ফিগার নীল ,
বসাই তোর পিঠে এক কিল ,
ছুঁড়ি তোর জানালায় ঢিল।


ঢালি সেল-ফোনে তোর জল ,
ভাঙ্গি তোর ক্রিকেটের দল ,
লাগাই তোর ক্লাবে কোন্দল।


ওরে চামচিকে নীল পাল ,
আসিস এইপাড়া তুই কাল ,
দেখিস কয়-ধানে-কয়-চাল।