ডাইনির চর গেছে কচিনদী ডানপাশে ফেলে ।
তারপর বাঁশবন কলাবন ঝোপঝাড় যত ,


ছায়াময় ছায়াময়।


ফেলে আসা রবিবার, পিকনিক আড্ডা সে ভারি।
ছোটোবেলা গুলে খায় গপ্পের ভূতেদের রেলা ।


বহুযুগ বহুযুগ।

আধমরা কুকুরের স্টোরি, আর মাটনের কষা।
মেপে দেওয়া দুষ্টুমি, ছোটোরাও কিসি খেলে ট্যাবু!


তবু বেশ, তবু বেশ!


পিরিয়ডস?! পিঙ্কস্কার্টে হুটোপুটি-ছোটাছুটি গেরো!
আল্ট্রারা দুরছাই এলো যেন বড় দেরী করে!


হোয়াট আ পেন , হোয়াট আ পেন!


আজো জমে পিকনিক দূরে কোনো ডাইনির চরে।
স্বপ্নেরা তবু রাতে ফেলে আসা চেনামুখ খোঁজে।


রবিবার , রবিবার ।