১ সময় না আমার অনেক ভয় করতো
থাকতে একাকিত্ব...


আজ যের মনে হয় সেই ভয়  ভয়  ভয়
মানুষ নামের বৃত্ত ,


জমবে কথা বাজবে প্রতিধ্বনী
শুনবে না কেউ
তখন আমি আমার একাকিত্তে.... বলতে হয়
একাই একার চিত্তে
তাইতো ভয় নেই একাকিত্তে যতটা পাই মানুষেতে।