মন নিয়ে কাড়াকাড়ি
চৈত্র সেলে দরাদরী


হাক পরছে ফেরিওয়ালা
ক্রমশ হারাচ্ছে ঘরে ফেরার গান ...


মন কিনলে পাখি ফ্রী
হৃদয়ের সাথে ডানা

সুচ আর সুতো ।


ভাল না ছেড়া আগে
দেখে নিন যদিও আছে
সুচ সুতো .....


এখন সবই তো ডিসকাউন্ট এ ।