আজ সকালে জিপ নিয়ে বেরিয়ে যাব
আফ্রিকার খোলা জঙ্গলে ..
ঠিক খুঁজে নেব মনের মানুষকে বা একটা সিংহকে ডেকে বলব
বুকের ওপর হিংস্র থাবাটা বসিয়ে দিতে,


আজ দুপুরে হারিয়ে যাব মরু সাহারার তপ্ত বালিতে ..
উটের পিঠে করে খুজবো সারা দুপুর বা চোরাবালি ধার করব
তোমার কাছে ডুবিয়ে দেওয়ার জন্য ...
থাকব না  কেবলই তোমার চোখের বালি হয়ে,


আজ বিকেলে ডুব দেব মারিয়ানা গিরিখাত এ বা ভারত মহাসাগরের নীল জলে..
মারমেড ও জলপরীদের রাজত্বে...
এরিয়েল কে ডেকে বলব তোমাকে খুঁজে দেওয়ার কথা ,


সন্ধ্যের সব তারা জানাবে তোমার ঠিকানা..


আর আজ রাত্রিরে সব তারার মাঝে ভিক্টোরিয়ার ঘুরন্ত পরীকে সাক্ষী রেখে
তোমায় প্রপোজ করব...
.............................
...........ক্রিং ক্রিং ক্রিং ক্রিং ক্রিং
যাচ্চলে এটা একটা স্বপ্ন ছিল!!!


ধুত,কাচা ঘুমটা ভেঙ্গে গেল ।