^ তোমার সাথে এখনো খাওয়া হয়নি
    ঘি ভাত
    একসাথে পেরোয়নি কোনো
     পার্কের ছাদ ^ ,

< বইপাড়ায়
  কবিতার দোকানে বড্ড ভিড়
  সবাই খোজে 'নীরা' কে
  আর আমি তোমাকে .. >


* ফেসবুক এ কাল তোমার স্টেটাস আপডেট হবে
   আর আমার ভবিষ্যত
   সে তো তোমার হাতে  ..*


%  রয়ে যাব কত শতো যতি চিহ্নের মাঝে
     হয়ত কোনো কমা হয়ে  % ,


=   তবু কেউ জানবেনা হয়ত
    রয়েছ তুমি হৃদয়ের মাঝে
    একাকী সাঝে ... =