৮.০৫ এর লোকাল
দেরিতে আসলো
ঘণ্টা ২,


গন্তব্যে পৌছালো
রাত ১২.০৫,


স্টেশনের নাম ঘুমঘুম..
মেঠো পথে পায়ে হেটে
পৌছাতে হবে নিশ্চিন্নপুর..
আরও ২ মাইল পথ,


সবে বসেছে বিদ্যুতের খুটি..
বিদ্যুত্‍ আসতে আরো বছর ২x২,


চলেছে অনির্বাণ..
তার আত্মাকে ফিরিয়ে নিতে...
কালো পুকুরের পাশে..স্বর্ণপর্ণী গাছের নিচে
বাধা বোতলে...


এক জিনের হাত থেকে..