ভেবেছিলাম বলব দারুন ..
মনে পড়ল
নাকের বদলে নরুন ,


সময় থেমে যায়
মাঝরাস্তার খিল্লীতে...


চাইলাম খেতে ভুট্টা
মিললো কড়া কয়েকটা গাট্টা
ও ফ্রী কানমোলা ,


হজম হল না কিনলাম
হাজমোলা ....


অতঃপর এইভাবে অবশেষে
ধরাশায়ী :(

on Thursday, April 11, 2013