দরজা জানলা সব বন্ধ
এ.সি চলছে ,
পালঙ্কটা এখন কলঙ্কমুক্ত..
অনেকদিন সে পাইনি কোনও শয্যাসঙ্গিনী..
ডিম লাইট এর ছায়া ঘর জুড়ে ,


চাঁদের আলো এসে পড়ল
সরাসরি মুখের ওপর ..
ঘুম ভাঙলো,
আবার অনলাইন.. আবার শুরু ,
নানা মুখ পেরিয়ে শুরু এই খেলা ..


সব দেখে পালঙ্কটা হাসে বেশ ...
আজ সে আবার তরতাজা .