গল্পের মধ্যে রয়েছে গল্প
তাতে গড়ছে ভাঙছে কিছু জীবন ..
তাদেরকে বেধে রেখেছে স্বপ্ন,
তাকে নিয়ে বাচছে মানুষ ..


তাদেরকে ধরে রেখেছে কিছু সম্পর্ক .. যা এভাবেই জন্ম নিয়েছে,


জীবনের এ গলি সে গলি ঘুরে .. এপথ সেপথ ফিরে তা হয়েছে
ক্রমশ জটিল ... আরও জটিল হচ্ছে