ঘুম পেলেই পালাবো ছুটে ....... ঝাপ দেব গঙ্গায়
কাটিয়ে দেব সারা রাত মাঝসমুদ্রের দিগন্ত রেখায়.........


কাটিয়েছি কত রাত
হাতড়ে হাতড়ে....
লোভে চেপে গুপ্তধনের খোজে,


পেয়েছিলাম কিছু অ্যানটিক
কিন্তু জানিনা কত দাম !!
তাই.....আরো ;


আরও
খুজে শেষমেষ পেলাম
এক গামবুট জোড়া আর
বুঝলাম.....
এখনো আমার চৈতন্য হয়নি , সবটাই তাই অচিন্তার ফসল