(প্রশ্ন)
কানামাছি ভো ভো ...যাকে পাবি তাকে ছো,
কিন্তু মাছিটা তো কানা..
ছোয়া তো দূর অস্ত, চিনবে কী করে !
আগে তো দেখতে হবে..নাকি গন্ধেই বাজিমাত !!


(উত্তর)
সোসাল নেটওয়ার্ক এ দেখা ...আল্হাদে আটখানা


আড়ি পেতে সোনা ....
'প্লিজ ... এরকম করছ কেন..
আমার ও একটা প্রাইভেসি আছে '..,


লাল নিয়ন লাইট
চোখ পিটপিট
আর ছেড়ে গেছে মাঝরাত্রিরের লাস্ট ট্রেন...
একটা অস্পষ্ট ঘরে ফেরার গান...
তাতে পাহারায় কিছু হায়নার পাল আর মাথার ওপর চক্কর
উদ্ভ্রান্ত শকুনের দল


এইভাবে কিছু - - উপাখ্যান বাকিটা শেষের কবিতা ..


আফ্টার অল
কানামাছি ভো ভো ...যাকে পাবি তাকে ছো........