বিশ্বাস ফেলেছে শেষ নিঃশ্বাস....... জীবনে ভরা কৃত্রিম নিঃশ্বাস
পরবে আমার অন্তিম শ্বাস........
সেটা নিয়ে হবে সিনেমা....

কী বল?????

আমি কিছুই সিরিয়াস নি না.....
সবকিছুই আপেক্ষিক মাত্র.....
এটা একটা লেখার নাম.......,

ডাক নামে বদনাম
যোগাড় করবো ছদ্দনাম...

কে নাচে গ্যাঙ্গনাম !!!

মই গেল কোথায়,মাঠে পড়ে কার পাকা ধান ??

সাঙ্ঘাতিক ভালো না অবৈতনিক আলো.......
যদিও ওটা পুরানো কালো.......
আজ সবাই পালালো,

জীবন টা কী জ্বালালো.......
কে আবার হ্যারিকেন আনালো !!