বাথ রুমটা জলে ভরে গেছে বন্ধ করা হয়নি..


কাকটা কর্কশ ডাকছে ..
পাখাটা সমানে ঘুরে চলেছে


পালঙ্কটা এখনো ফাকা রয়েছে
...তিন্নি তোর জন্য


কাকগুলো ঘরে ফিরে গেছে
কোকিলের গান থেমে গেছে
...তিন্নি তোর জন্য ,


ভ্যাপসা গরমে ঘেমেছে চারপাশ ..জলে ভিজে সব ছাই পাশ
...তিন্নি তোর জন্য ,


রেড ওয়াইন এর হাতছানি ..সুরাখানার ডাক ..হুইস্কিতে মাথা ঝিম ঝিম ..
সাপের স্নিগ্ধ চুম্বন আর বিষাক্ত জীবন দর্শন
...তিন্নি তোর জন্য ,


তিন্নি তোর জন্য বাচিয়েছি এইসব, রেখেছি এতসব ..আমার সবকিছু,

কিন্তু তিন্নি তুই আজ কোথায় কার জন্য ?