১)
তোমার ভুবন  ভোলানো হাসি
তোমায় আমি ভালবাসি...

তোমার শান্ত-শিষ্ট চেহারা
যখন তখন ভ্যা করে কেদে ফেলো ...
ভয় দেখাতে বেশ লাগে....
  
তোমায় আমি ভালবাসি ,

মুক্ত ঝরানো সাদা রাতের সারি
তোমায় বড্ডও ভালবাসি...

তোমার কাছে যাব বলে .....
ক্লোজ-আপ এর সাথে আমার হলুদ দাতে দাত মাজি ,


২)
  তোমার গভীর চোখে আরও গভীর দৃষ্টিতে আমি ভেসে যাই......
প্রায়শই আছাড় খাই,
আছাড় খাই ঘুমোতে ঘুমোতে  তোমার কথা ভেবে ,

তোমার কথা ভেবে ভেবে ভুলে যাই সব সাবজেক্ট ;
কখন থেকে বইয়ের একটা পাতায় আটকে ....
বাড়ির সবাই চেচায়  .....

কেন এত উদাস  হলাম !!

৩)
  তোমার ৬ ফুট হাইট
আর আমি বেটে খাটো ৫.৬ ,
দূরত্ব বেড়েই চলে ...

  তোমায় নিয়ে লিখব একটা গদ্য বা কবিতা ...
  যেখানে থাকবো শুধু তুমি আর আমি .... ,

  জানি না তোমায় কতটা ভালবাসি
   তাই সময় পেরিয়ে সেটাও হবে
   হাজার কবিতার বেকার সবিতা .....,

   এখনো বুঝিনা ভালোবাসার পরিসীমা...
   তাই জানিনা কেন এমন হয় ........ এরকম কেন ভাবি...

   সবই বোধহয় ........

ইললজিকাল নয়তো দিললজিকাল