তোমায় ভীষণ ভীষণ ভীষণ  ভালবাসি...
ভালবাসবো ততক্ষণ , যতক্ষণ না এভাবেই পাগল হব ;

তখন লিখব কবিতা  শুধু তোমাকে , তোমাকেই নিয়ে.....

জীবন্ত শব্দের জলজ্যান্ত মিছিলে আমায় পাবে না যখন ....

  আমায় কেবলই পাবে তখন ...
পড়ে থাকা কিছু আচিলে
মৃত মাছের চোখের মত ,

বা কিছু হলদেটে পাঁচিল পেরিয়ে পাবে আমাকে .....

যেখানে সাদা চাদরে মোড়ানো আমার দেহে
প্রাতঃভ্রমণকারী অসংখ্য লাল পিপড়ে....

আমাকে পাবে সেই লাল পিপড়ের শ্বশানে ,

আর যতক্ষণ না এত কিছু হয় ..
ততক্ষণ ...
সব শত অংশের এক অংশ আমায় ভালবেসো....প্লিজ