তোমাকে দিতে চাই এক আকাশ
পৃথিবী ,

দেবো বলে রেখে দিয়েছি ..
স্বযত্নে একটু একটু করে ..
সকলের আড়ালে ,

ওরা অনেক আগেই নীল আকাশ ,
চাঁদের জোত্‍স্না আর ছন্দের বাগান.....
তোমায় নিবেদন করেছে বা এখনো করতে
চায়...

ও যখন তখন তোমায় ট্যাগ ও
করে.... ,

আমি চেষ্টা করেও শেয়ার করতে পারি না
অব্যক্ত সব কথা.. তোমায় ভালোবাসা .......

কী করব , খুব বানান ভুল হয় ...

আর এখনো কেনা হয়নি ' ট্যাগ .... '
তাই ট্যাগ করা যাবে না
আর ,

সবই যখন ইললজিকাল নয়তো দিললজিকাল  ।