এখনো বললি না তিন্নি....
তুই কোথায়.......

কী করে আর পাব তোকে ,

ডেকে ডেকে সবাইকে বলেছি........
আর একটাই উত্তর...
কেউ কিছু জানে না.......,

এখনো মনে আছে দিনটা তিন নয়.......
তোকে শেষবার ট্রেনে তুলে দিয়েছিলাম.....
আর তুই ..... তুই তো প্রমিস করেছিলি....
খেলবিনা কখনো এই লুকোচরী খেলা.........

কিন্তু এখনো কেন........আবার খেলছিস এই ভুতুড়ে খে..


মেট্রো স্টেশন এ কেমন, মাথা ঘোরে....
আস্তে আস্তে ট্রেনটা.... আলোটায় লাইনগুলো চিক চিক করে.... হাসছে;
এক অসীম শূন্যতা
ডাকছে আমাকে ....... বলছে -লাফিয়ে পর,
লাফ দিয়ে দেখা.....

পারিনি ভীতু বলে ,

লাস্ট গ্যাংটক ট্রিপতে......গাড়িটা খাদের ধারে কখনো....
মনে হচ্ছিল দরজা খুলে লাফিয়ে পরি.........
খাদটা ডাকছে আমায়.....
তিস্তার গভীরতা কখনও জানা হয়নি,

হাতের চামড়াটা একটু কেটেছে..... ছুরিতে;
এক ফোটা.. ২ ফোটা..রক্ত পড়েছে.,

রক্তটা বেশিই লাল.. ক্রমশ মেরুন হল...
আর ছুরিটা বশ করেছে বাকি ইচ্ছেদের .........
হাত নিশপিশ করছে... ,

আর
বেশি কিছু না..... জাস্ট বুকের মাঝামাঝি ঢুকিয়ে.....
কয়েকবার উপরনিচ........
তারপর রক্তস্নান সারা;

গেমটা বেশ ভাল.....
Kill-bill সিনেমাটাও বেশ দারুন.......,

সবকিছু তছনছ করে....... সবার বলি দিয়ে, কুপিয়ে কুপিয়ে .....
তাতে
নিজের সব রক্ত ঢেলে রক্তস্নান করব.......
আর
তা হলে..... তা হলে.....

তু....তুই....তুই....

আসবি..... ডেফিনেটলী আসবি....

আমি জানি ।