পিয়ারসিঙ্গ থেকে পেপে জিনস;
না আপাতত পিররে কারডিন বুক পকেটে ,
অসঙ্গতি হৃদয়ে কিছু ফাক ফোকর থাক ...
জমানো খুচরো পাথর সব হারিয়ে যাক ,


xyz খুব হতাশ সময় যখন কুমড়ো পটাশ .....


হিপনোটিসম না গ্রহের অবদান !!


আজ আবার ধপাশ....