ক্রমশ ..
----------


বন্ধ জানলার ভ্যাপসানিতে.. জমে থাকা আদ্রতা,
আঙুল ছুতে চায় অবধারিত ইচ্ছেরা....


প্রেততত্ত্ব থেকে প্রত্নতাত্ত্বিক হয়ে খোঁজ... পেরনো সময়ের ইতিকথা ,


জোনাকি উড়ে চলে জোত্‍স্নার সন্ধানে,


গল্প শেষ হয়েও হয়েনা কখনো
এইভাবে বেড়ে চলে ক্রমশ..


---------July 11,
-------------2013
-----------------Înšigniã