সেই পথে (A walk to Remember )
------------------------------------


সেই স্বপ্ননীল পথে......
স্বর্ণপর্ণী পাতা যার পথে ঘাটে.....


সেখানে এখনো খুঁজে বেড়াই
রাজবেশ পরিহিত স্বর্নালী স্মৃতির মেদুরতা.....,


সবাই বাড়ি ফেরে ....অচিনপুরে ,
গোধূলিকালের সেই ছায়াপথ আজও ডাকে.....


ডাকে আমাকে ,


সস্তার ফেরি হাতে
ফিরি এখনো  সেই পথে ........


সব দোরে দোরে..........


যদি এখনো খুঁজে পাই... পেয়ে যাই তোমাকে


সব বিরহের প্লাবন পেরিয়ে


এই পথে আবার    ।