ɊɏʘʥØ͆Δ:মানুষ
-------------------
(ভিনগ্রহ জীবেরা একদিন পৃথিবীকে দেখলো ও কিছু অনুধাবন করল আর তাদের চিহ্নরুপি কথোপকথন ভাষায় প্রকাশের চেষ্টা )


ভিনগ্রহ জীব-ɊɏʘʥØ͆Δ֟
#######$$$$$$$$$$$*****., ??????????????????????????&&&&&&&&&==++++
(অনুবাদিত):


গ্রহটার নাম পৃথিবী..........


এরা ভিতু,অহংকারী,যুদ্ধবাজ ,
মান হুশ কিছুই নেই তবু নিজেদের মানুষ বলে..
লোভ হিংসা কিছুই বাকি নেই..এইভাবে শেষ হচ্ছে..


তবু একটা জিনিস রয়েছে এদের ..ভালবাসা


কিছু জনের স্বার্থহীন ভালবাসায় বেচে রয়েছে এই গ্রহ...


ভিনগ্রহ জীব- ¶ǂɲ
(অনুবাদিত) :


এই গ্রহে গিয়ে কাজ নেই....



(January 16th, 2013 on Kc)


(ক্রমশ)