ᵮ‡▓█∵⊥↑Ω※:পৃথিবীর আরও কাছে
-----------------------------------


¶©Ѡלᵮ‡▓๏
¥Œ◊±π≈%‰¬=∫€
△▼●■↑×Π╨╗


(অনুবাদিত) :


বলেছিলাম এই গ্রহে গিয়ে কাজ নেই..
তাই বলছি কিছু কথা এর সমন্ধে..
ওখানে আলোর সারির দিকে তাকাও..ওটা আমেরিকা..ওরা সম্মান কি শেখেনি ..কিছুরই অভাব  নেই ..বদমেজাজি,
নিজেদের সর্বশক্তিমান ভাবে ..অথচ ভীষণই বোকা ওরা..
আরো একটু এদিকে এই হলো ব্রিটেন, রং দিয়ে সব বিচার করে অথচ অন্তরে কি কালো ওরা....

আরো একটু এগিয়ে এই বিস্তীর্ণ প্রান্তর ..এটা আফ্রিকা..
এখানে এখনো রয়েছে অনেক নিস্পাপ প্রাণ...নিস্পাপ কিছু পশু..খাদ্য ছাড়া ওদের কোনো জ্ব্বালা নেই .কারো ক্ষতি করেনা ..


আরো এদিকে দেখো এটা হচ্ছে ইন্ডিয়া ..ওরা নারিশক্তির পুজো করে..করত, কিন্তু ওখানে এখন ঘোর কলিকাল..


কিন্তু ওরাই আবার দেখাবে পথ..হবে শ্রেষ্ঠ..


♂∮⊙¢㎜『』█:
█∵⊥↑Ω※【】≡←↗

(অনুবাদিত) :


কিন্তু ওরা... ওই পৃথিবী তাহলে আমাদের কথা কী জানবে না?!!
ওখানে গেলে ওখানকার মানুষেরা প্রথমে ভয় পাবে, যুদ্ধ করবে..
না পেরে,....তারপর দেবতা বলে পুজো করবে;


কিন্তু ওদের আছে এক অদ্ভুত জোর.... কল্পনা,
যার জোরে যখন-তখন পেরোতে পারে
এই মহাবিশ্ব..





(January 19th, 2013 On KC)