কবিতায় খোঁজা তোমাকে
বৃষ্টির জলে তোমার ক্যানভাস
স্বপ্নের রাজধানী সেখানেও তুমি ,


বিবর্ণ রাস্তায় পায়ে হেটে
পৌছে যাওয়া তোমার বাড়ি...


সকালের সূর্যে তোমার হাসি
সন্ধ্যের আব্দারে আটকে রাতের তারা .....
তোমার কথা ভেবে ,


কালোমেঘে ঢাকা অবেলার বৈশাখী ...
নদীর সাথে ছুটছে লাগামহীন জীবন ,


আর জানিনা বস....
কারণ তার আর পর নেই আর দেয়নি কোনও ঠিকানা !!


on April 27, 2013