ভাবছো আমি কাছে নেই ফিকে হবে তোমার খুশি?
কে বলে আমি পাশে নেই তোমার?
এইতো পাশ ফিরে দেখো
আমি আছি তোমার পাশাপাশি,
হৃদয়ের কাছাকাছি মনের গহীনে।
মোবাইলের ইনবক্স তোমাকে জানিয়ে দেবে
যথাসময়ে, বলবে হ্যালো শামু-
তোমাকে ঈদের অনেক অনেক শুভেচ্ছা,
এই নাও তোমাকে দিলাম এক হৃদয় ভালোবাসা,
টোল পড়া দুই গালে ভালাবাসার মিশ্রণে
আনলিমিটেড চুমুর পরশ। পরম উষ্ণতা।
শুধু আমি কেন ? সকালের সূর্য তোমাকে
বলবে- চোখে মুখে হাত বুলিয়ে শুভ প্রভাত
পাখিদের কিচিরমিচির আওয়াজ তোমাকে
জানাবে ঈদের শুভেচ্ছা। দুপুরের নীরবতা তোমাকে
কানে কানে  এসে বলবে- মনে পড়ছে বুঝি তার কথা?
আমার কথা ভাবতে ভাবতে একটু তন্দ্রার ভাব চোখে এলে
দেখতে পাবে আমাকে, বলবো প্রিয়তমা ঈদের শুভেচ্ছা নিও।