আমার দেয়া নুপুর গুলো
আছে কি তোমার চরনে?
বলেছিলে তুমি
আমার নুপুর খানি
খুলবে মরনে।
এক উড়ন্ত চিলে
তোমাকে নিয়ে গেলো তুলে।
নিস্তব্দ ছিলাম আমি।
ক্ষমতা ছিলোনা বলে।
নয়ন জলে ভাসিয়ে ছিলাম
তোমাকে হারিয়ে।
নুপুর গুলোর কথা
পড়ছে আজ মনে।
তুমি কী হাট আমার দেয়া
নুপুর গুলো পরে।
নাকি পেলে রেখছ
কোন পুরনো ডয়ারে।
মনে সংশয় জাগে।
তুমি কী শুনতে পাও
সে নুপুর খানি ঝুন ঝুন করে
সর্বদা আমার কথা বলে।
নাকি তুমি ভাব
ওটা নুপুরের শব্দ।
নুপুরের মাঝে মিশে আছে
আমার ভালবাসা।
তুমি করে দেখ
নুপুর কে জিঙ্গাসা।
সে বলবে আমার কথা।
তুমি যেখানে যাবে
আমার ভালবাসা তোমার
সাথে রবে।
ঐ নুপুরের মাঝে।
মনে বড় সংশয় জাগে
আমার নুপুর খানি
আছে কি তোমার চরনে।