ডিজিটাল এই আধুনিক যুগে
তাকিয়ে থাকতে হয়না
ডাক পিয়নের দিকে।
থাকি তাকিয়ে    
কখন বেজে উঠবে
আমার মুঠ ফোনে
ডিজিটাল চিঠির শব্দ।
ডিজিটাল চিঠিটা পাঠ করে
আমি হবো যে মুগ্ধ।
চিঠির শব্দের কম্পনে
মোর অপেক্ষাকীত মনে।
পূবালী বাতাসের মত
উড়িয়ে আনে।
ভালবাসার বার্তা।
আমি মুগ্ধ মনে পাঠ
করে যাই।
ভালবাসার ডিজিটাল চিঠিটা
এক বার পাঠে মন বরে না
পাঠ করি বারে বারে।
বন্ধি করে রাখি চিঠিটা
আমার মুঠ ফোনে।
বাদ যেন না করে দিই
বেস্ত ভুল মনে।
গুনতে হয়না বছর মাস
চিঠি আসে দিবা রাতি।
ভালবাসার বার্তা পাওয়া
সহজ করলো ডিজিটাল চিঠি।