আজও নিশিতে ভাবি
নিরালায় আনমোনে
সেই দিন গুলি।
তোমাকে দেয়ার মতো
কিছুই ছিলনা আমার।
সেই দিন ছিলো
তোমার আমার ভালবাসার
প্রথম প্রহর
আমার মনে বয়ে যাচ্ছিলো
ভালবাসার নিদারুন ঝড়।
কত গুলো ঘাস ফুল রাস্তায়
কুড়িয়ে নিলাম হাতে।
তোমাকে ভালবাসার উপহার দিব বলে।
ভাবছি মনে মনে,
তুমি কি ভাব সেই ক্ষনে।
তুব সব জালপনা কল্পনা পেলে
ফুল গুলো দিলাম তোমার হাতে।
তুমি আভেগি কন্ঠে বলেছিলে।
আমি তোমার ভালবাসি মন।
ছাই না কোন ধন।
আজ তুমি কোথায়?
আমার মত তুমিও হয়তো
ভাবছ বেলায় অবেলায়
শুধু আমায়।