সবার মাঝে সেরা
আমার চকাসিত দাদা
একটু খানি পেলে ব্যথা
বলেনা কাউকে কোন কথা।
সামনে আছে অনেক বাঁধা
শক্ত মনে লড়বে দাদা
পড়বেনাতো ভেঙে
সাহস রাখবে তোমার মনে।
অবলীলায় হবে বাঁধা পার
হেরে যাবে সব শুত্রু পাহাড়।
নীল আকাশের একটা পরী
বলবে তোমায় ভালবাসি।
ভালবাসবে দিবা রাত্রি।
দূর করবে তোমার মনের
বিভাবরী।
তুমি আমাদের রবি শশী।
সর্বদা থাকো হাঁসি খুশি।
আমি নীল আকাশের তারা হবো
মিটি মিটি করে হাঁসবো।
দেখে তোমার সুখের কানন।
ভরে যাবে আমার ব্যথিত মন।
দয়াল যেন সাজিয়ে দেয়
সুখে সুখে তোমার জীবন।
এটাই আমার সূচনা চাওয়া।
তোমার জীবনে যেন না পড়ে দুঃখের ছায়া।
তোমাকে নিয়ে দাদা
আমার সব চাওয়া পাওয়া।।।