স্বপ্নের সুখ ময় রাস্তায়'
আমি যাবো একা।
যতই থাকুক আমার সামনে বাঁধা।
আমার ডাকে নাই বা যাস তোরা,
আমি থাকবো না পিছিয়ে।
আমি একাই যাবো সুখ ময় রাস্তার খোঁজে।
আমার কাছে নাই নীল পরীর ডানা।
আমি যাবোই তোরা আমায় যতই করিস মানা।
আমার কাছে নেই পঙ্খী রাজ ঘোড়া।
আমি যাবোই আমায় বাঁধা দিস না তোরা।
আমার মনে ভরা ডুবি
সাহসের জল করছে থই থই।
সুখ ময় রাস্তা দূরে থাক যতই।
ঠিক আমি খুঁজে নিবোই।