সবাই দুই নয়নে চেয়ে আছে
বাংলার ক্রিকেট রনক্ষেত্রে
কেউ মৃত্যুর সাথে পানঞ্জা নড়ছে
তবু সে মৃত্যুর কথা ভুলে ভাবছে
বাংলার ক্রিকেট যুদ্ধাদের জয় কি হবে।
উৎসাহের গর্জন দিচ্ছে ক্রিকেট রন ক্ষেত্রের চারি পাশে।
কেউ ডিসপ্লের সামনে বসে
জয়ের স্বপ্ন দেখে সেই ক্ষনে।
বাংলার ক্রিকেট যুদ্ধাদের বেট অস্রের
জোরে।
বল যদি উড়িয়ে বা গড়িয়ে যায়
রনক্ষত্রের সিমানার বাইরে।
বল অস্রের জোরে হানা যদি
দিতে পারে শুত্রু দের জুটিতে।
খুশির জোয়ার বয়েযায় সবার চিত্তে।
ওরা ১১ ক্রিকেট যুদ্ধা থাকে রণক্ষেত্রে।
সারা বাংলার মানুষ থাকে তাদের সাথে।
শুত্রুর আক্রমনে বাংলার ক্রিকেট যুদ্ধারা যায় যদি হেরে।
সবার নয়ন থেকে দুঃখের বারি ঝরে।
ওরাতো আমাদের সোনার ছেলে
থাকা কী যায় ওদের উপর অভিমান করে।
হারের পরে
তবু তারা হাল নাহি ছাড়ে
সারা বাংলা তবু তাদের নিয়ে স্বপ্ন দেখে।
বাংলার ক্রিকেট যুদ্ধাদের জয় একদিন
হবেই হবে।
হে ক্রকিট যুদ্ধা তোমরা যাও এগিয়ে।
ক্রিকেট জয়ের সোনার মণি
থাকবে একদিন বাংলাদেশের ঘরে।
জয় আমাদের হবেই হবে।'