তোমার হাতের পরশ পেয়ে
আমার মনটা শান্ত বিড়ালের মত
পড়তো ঘুমিয়ে।
আজ তোমার নরম হতে ধারালো নখ
হয়েছে।
প্রতি ক্ষণে তুমি ধারালো নখ দিয়ে চুলকাউ।
মনে ক্ষত সৃষ্টি হচ্ছে।
ব্যথারা আসন পেতে ঘুমিয়ে আছে।
আজ তুমি আমার পাশে এলে
সুখের অনিল আসেনা।
বিষাদ অনিল প্রতিনিয়ত বয়ে যায় আমার মনে।
আজ তুমি পিস পিস করে মিষ্টি কথা
বলনা।
কথার গর্জন কানে কানে বাজে।
তোমার মুখ থেকে বিস্পরনের শব্দ আসে।
যে শব্দে আমার মন টুকরো টুকরো হয়ে যায়।
আজ শুধু কষ্টের বিচরন
তোমার নয় শুধু  আমার ভালবাসায়।।