লিখে দিব আমার সহস্র কবিতাকে,
                      শুধু তোমার নামে।
যদি বাড়িয়ে দেও হাত,
    জড়িয়ে নেও আমায়,
       ভালোবাসার বুকে।


লিখে দিব আমার শতাধিক বছর,
                   শুধু তোমার নামে
যদি চোখ মেলাও,
    আমার দুচোখে ।
মন খুলে বলো,
ভালোবাসো আমায়,
  শুধুই আমায়।