ভন্ড পীরের মেলায় তরা যাবি কে আয়
তাদের মত শয়তান আর এ পৃথিবীতে নাই ।
আশ্বেক-মাশ্বেক নাম দিয়া,খেলা করে নারীদের ইজ্জত নিয়া
সমাজটাকে করছে তারা শুদ্ধি পতিতালয়
অবলা নারীরাও ধোকা খাচ্ছে শয়তানের আলোয় ।
আসল পীরের সন্ধান মিলেনা নকলের জন্য
কে আসল কে নকল হবে এবার গণ্য ।
ইসলামী লেবাশ পড়ে পীর সাহেবের বেশ পড়ে
তারা তাদের যৌন পিপাসা মিটায় লড়ে ।
তারা মাজারের মধ্যে গিয়া গাঁজায় টান দেয় মর্শিদ কইয়া
তাদের মর্শিদ হইলো শয়তান তাদেরকে দেয় ভাসাইয়া ।
জীবন হিয়ার শেষ প্রান্তে জানতে শুধুই জানতে
আসল পীরের ভালবাসায় জীবন কর রঙ্গীন
তবে তোমার রোজ হাশরে সেই হবে সঙ্গী ।
তোমাকে হাবীবের প্রেম শিখাইয়া
দিবে তোমার আল্লাহর হাত ধরাইয়া ।
তখন তোমার দেহ কাবা মর্শিদি হবে
তোমাতেই চিরকাল তুমি রবে
খান্নাস সে মারা যাবে
মুরদা দিল জিন্দা হবে
আল্লাহ আল্লাহ চিরকালই ডাকবে ।