আজ পৃথিবী টা বড়ই অন্ন্যরকম, অনন্য,
বসন্তে আজ সেজেছে প্রক্রিতি,সেজেছ তুমি,
আবির রঙ্গা আকাশ আজ বড়ই উন্মন...
গাছে গাছে আজ রঙ আর পলাশের পাগলামি।
আমার হৃদয় আজ আরি পেতে শোনে তোমার নিরব চিৎকার,
আর হলুদ বনের আড়ালে তোমার বুকের সশব্দ আর্তনাদ,
ভালোবাসার গন্ধ মাখা শার্ট আর মনের নদীর নীল
খুজে চলে আমায় শৌখিন,নিবিঢ,নিপাট...
তোমার অপরিচিত দেওয়াল জুড়ে আমারই মুখ,
লোমশ বুকে খাণ্ডব বনের বিধ্বংসী ,অনন্ত আগুন,
সারা শরীরে আমার হিংস্র নখের শেষ বারের কামনার বন্ন্যা,
গাঙ্গুরের সেই চোরা স্রোত বোধহয় লিখল বুকে চুম্বনের লাল দাগ আর ফাগুন...