আজ আমি নিঃসঙ্গ ,
তোমার সব দোটানা আর স্মৃতি কে বুকে জড়িয়ে রয়েছি,
তখন থেকে ,যখন তুমি আমার পাশে ছিলে না ...


অন্তরীক্ষে লেগেছে আগুন
আমাদের মনের জ্যোৎস্না আর ভাঙ্গনের ধোঁয়া নির্জনে দ্বিগুণ ,
সব ভাঙ্গা গড়ার কথা খোদাই আমাদের আংটিতে
চোখের তলার কালশিটে নীল আর লাল ঠোঁট প্রবল হয়ে ওঠে খুনসুটিতে ,


মনে আছে , ছলনায় ফিউজ অফ করে দিতাম তোমায় একটি বার ছোঁব বলে ,
নিজেকে দুমড়ে মুচড়ে কাঁদতাম তোমায় এক বার ভালবাসবো বলে ...
তোমার মনে নেই ,
হাজারো স্মৃতি আমি যক্ষ হয়ে পাহারা দিচ্ছি আজো ,
আমার বুকে আঁকা একা চিত্রপটের ডানায় ,
জানো ,আজো চোখ বন্ধ করলে তোমাকেই দেখতে পাই ...